ঢাকা । পর্দার আড়ালে থেকে মাফিয়া সিন্ডিকেটের হাতে সারা দেশের নিয়ন্ত্রণ। পুলিশ, ডিটেক্টিভদের মত প্রশাসনিক ক্ষেত্রেও রয়েছে ছদ্দবেশী মাফিয়া স্পাই। এমনই কিছু ডিটেক্টিভ পুলিশের হয়ে ভুয়া কেস রিপোর্ট লেখে নীহারিকা। অন্যায় কাজ করতে চায় না, চাকরী ছাড়তে চায়। কিন্তু হুমকি ধামকি খেয়ে ছাড়তে পারে না। আইনের পথে থেকে বৈধভাবে অন্যায়গুলোর বিরুদ্ধে লড়াই করার চেষ্টা করতে থাকে।

অন্যদিকে হঠাতই আবির্ভাব হয় এক দুর্ধর্ষ অপরাধীর। কোনও এক বিশেষ কারণে সে শুধু আইনের চোখেই অপরাধী নয়, মাফিয়ার চোখেও তা’ই! ওর সম্পর্কে তেমন কোন তথ্য কারও কাছেই নেই। সবাই শুধু ওর নামটা জানে, দুর্জয়।

আস্তে আস্তে তিনটা শক্তি একে অপরের বিরুদ্ধে যুদ্ধে জড়িয়ে পড়ল। মাফিয়া আর দুর্নীতিবাজ কিছু ক্ষমতাবান লোকের বিরুদ্ধে আইনী লড়াই লড়ছে নিহারীকার মত কিছু লোক যারা এখনও সত্যান্বেষী, বিশ্বাস করে মন্দের বিরুদ্ধে ভালোর জয় হবেই। আর ভাল-মন্দ কোনকিছুর পরোয়া না করে স্রেফ একটা প্রাকৃতিক দুর্যোগের মত এক এক করে মাফিয়ার সব চক্রব্যুহ ভেঙ্গে গুঁড়িয়ে তছনছ করে চলেছে একা দুর্জয়। ওকে আটকানোর জন্যে চার হাতপা এক করে চেষ্টা চালাতে লাগল অন্য দুইটি শক্তি, ভাল আর মন্দ উভয়ে।

Available for Members Only
Reading Options: Become Member (Free)

Restricted Content

You do not have access to read the comics.

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (4)
Loading...