Horror

Chapters: 15

ঢাকা কমিকসের হরর সিরিজ ওয়েব কমিক্স শুরু হল। নিয়মিতভাবে হরর জনরার কমিক্স এখানে আপ হবে। পড়া যাবে একেবারে ফ্রি! আর হ্যাঁ ভাল সব গল্প মিলিয়ে আমরা বছরে একবার একটা সংকলন করবো, যা প্রিন্ট আকারে চলে আসবে বাজারে। সুতরাং হরর লাভারস, পড়তে থাকুন আমাদের হরর কমিকস।

মধ্য রাতের ট্রেন
মধ্য রাতের ট্রেন
১৯৭৫ সাল, আষাঢ় মাস। গৌরিপুর রেল স্টেশনে রাত ১২ টায় ট্রেন থেকে নামলেন রাজিব আহমেদ। জনমানবহীন ট্রেন স্টেশনে কেবল একজন মাত্র ব্যক্তি। তিনি এক গল্প বলতে শুরু করলেন। কী সেই গল্প?

by Hridita Banik | February 7, 2021

রাক্ষস রাজ্যে ভূত
রাক্ষস রাজ্যে ভূত
কানাভুলো ভূতের ভূতবিদ্যার লাইসেন্সের পরীক্ষা চলছে। শিকারকে পথ ভুলিয়ে গর্তে ফেলতে হবে তাকে। কানাভুলো ভূত কী পারবে?

by G.M. Tanim, Rubaiyath Habib, Saida Nahar, Zahid Hossain | February 7, 2021

রুমাল
রুমাল
এ শহরে শুধু ১ মাসেই ধর্ষণ ও নির্যাতনের শিকার হয় ৩৪০ জন নারী ও কন্যা শিশু। ঠিক তেমনই একটি জঘন্য ঘটনার সাক্ষী হয়ে রইলো নির্বাক চার দেয়াল একটি অফিস। কী হল এরপর? জানতে হলে পড়ুন হরর কমিক্স রুমাল।

by Ashifur Rahman Rakesh | February 4, 2021

দ্বিধা
দ্বিধা
শুভ্র আজ প্রথমবারের মত ডেটে যাচ্ছে, এজন্য সে খুব নার্ভাস। কেমন হবে শুভ্রর ডেট? জানতে হলে পড়ুন হরর কমিক্স দ্বিধা।

by Nahian Abir | February 2, 2021

কসাই
কসাই
শীতলপুর গ্রামে ঢাকা থেকে আগত ফয়সাল আহমেদ বেহুঁশ হয়ে বটগাছের নিচে পড়েছিলেন। কী হয়েছিল তার সাথে? জানতে হলে পড়তে হবে ওয়েব কমিক কসাই!

by Thanvir Ahmed Rio | January 2, 2021

নীর-আতংক
নীর-আতংক
আয়েশা পুলিশের ডিটেক্টিভ ব্রাঞ্চের ঝানু অফিসার। কিন্তু তাকে যখন ডিরেক্টর স্যার আট মাস আগের কেস দেয়, তখন সে খেই হারিয়ে ফেলে। তিন জন ব্যবসায়ী একইভাবে খুন হয়েছেন, বাথটাবে ডুবিয়ে প্রত্যেককে মারা হয়েছে। এই খুনগুলোর পেছনে রহস্য কী? জানতে হলে পড়ুন মোঃ ওয়াসিম বারির কমিক্স নীর-আতংক।

by Wasim Bari | December 28, 2020

পৃথিবীর সেরা সুস্বাদু খাবার
পৃথিবীর সেরা সুস্বাদু খাবার
পৃথিবীর সেরা সুস্বাদু খাবার কোনটি? পিজা? বিরিয়ানি? কেক? নাকি রসগোল্লা? না, এর কোনটাই পৃথিবীর সেরা সুস্বাদু খাবার নয়। পৃথিবীর সেরা সুস্বাদু খাবার কোনটি, তা জানতে পড়ে ফেলুন মিশকাতের হরর কমিক্স!

by Mishkat | December 28, 2020

মর্মহীন
মর্মহীন
টেরি এক নির্জন দ্বীপে এক মেন্টাল এসাইলামে একলা আটকা পড়েছে। গত চারদিন ধরে তারা কোন খাবার পায়নি। টেরি কী পারবে দ্বীপ থেকে জীবিত বের হতে? জানতে হলে পড়ে ফেলুন সি এম আলিফের হরর কমিক্স মর্মহীন।

by CM Alif | December 17, 2020

দুঃস্বপ্নের কয়েদী
দুঃস্বপ্নের কয়েদী
মানুষকে যখন প্রতিনিয়ত অতীতের দুঃস্বপ্ন তাড়া করে বেড়ায়, তখন সে কী করতে পারে? জানতে হলে পড়ে ফেলুন আসমা উল হুসনা সঞ্চিতার কমিক্স দুঃস্বপ্নের কয়েদী।

by Asma Ul Husna Sonchita | December 13, 2020

কে
কে
"আমি সে যে, অন্ধকারে না থেকেও উপস্থিত। আমি সে যে, বনের বাঘকে নিয়ে আসতে পারে চক্ষুসম্মুখে।" কিন্তু কে সে? জানতে হলে পড়ে ফেলুন অভ্রদ্বীপ দাসের হরর কমিক্স "কে?"

by Aubhrodeep Das | December 9, 2020

নীল চোখ
নীল চোখ
প্রতিদিন সন্ধ্যা বেলা মেসের ছাদে অদ্ভুত শব্দ শোনা যায়, কিন্তু ছাদে গেলে কিছু দেখা যায় না। এই শব্দের রহস্য কী? কীভাবে হচ্ছে?

by Farsid Araf | December 6, 2020

গ্লিচ
গ্লিচ
আপনার কি কখনো মনে হয় পৃথিবী আসলে একটা মায়া? যেন এর সব কিছুই একটা সিস্টেমের মধ্য দিয়ে চলছে। কিন্তু এই সিস্টেমে যদি কোন খুঁত দেখা দেয়, তখন আপনি কি করবেন?

by Adhora Pototry | November 28, 2020

মুখচোর
মুখচোর
কন্ট্রাক্ট কিলার মজিদ এক অদ্ভূত কন্ট্রাক্ট পেয়েছে। একটা মেন্টাল এসাইলামে সারতে হবে কাজটা। প্রফেশনাল সে, মেন্টাল আর সেন্টিমেন্টাল কোন বিষয় না, ফেল কড়ি মাখ তেল। টাকা পাচ্ছে কাজ সে করে দেবে। কিন্তু যাকে খুন করতে হবে সে তাকে দেখে উল্টো খুশী হল কেন?

by Ashiqur Rahman Rafi | November 28, 2020

রমাপদ বাবুর একদিন
রমাপদ বাবুর একদিন
রমাপদ বাবুর জীবনটা বড় একঘেঁয়ে ধরনের, দুপুরের কিছু পরে শেষ হয় তাঁর অফিস। কখনো কখনো অফিস শেষে রমাপদবাবু চলে যান নদীর পাড়ে। সেদিনও এমনি এক বিকেলে নদীর পাড়ে গিয়ে দেখেন...

by Ridwan Noor Nafis, অনুপম হোর | November 28, 2020

ঘূণ
ঘূণ
নতুন বাড়িতে ওঠার পর অদ্ভূত কিছু শব্দ শোনা যাচ্ছে, কিসের শব্দ? ভূতে আমি বিশ্বাস করি না, ওসব ভীরু মনের কল্পনা তা জানি। কিন্তু আজব শবদটার সাথে সাথে এরকম কিম্ভূত কিমাকার স্বপ্ন কেন দেখলাম? যাই হোক- আশা করি সব ঠিক হয়ে যাচ্ছে- আস্তে, আস্তে।

by Adib Reza Rongon | October 20, 2020

1 Star2 Stars3 Stars4 Stars5 Stars (10)Loading...
Interested to contribute? Read how.
 পাঠকদের জন্য সুখবর!

অনলাইনে ডিজিটাল বাংলা  কমিক্স পড়ুন
ফ্রি-তে!

সদস্য রেজিস্ট্রেশন
close-link